ফেসবুক মার্কেটিং এর মাধ্যমে প্যাসিভ ইনকাম - ভার্সন (১)

ফেসবুক মার্কেটিং এর মাধ্যমে প্যাসিভ ইনকাম - ভার্সন (১)




প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে ‘ফেসবুক’ কেন্দ্রিক ব্যবসা প্রতিষ্ঠানের সংখ্যা , বৃদ্ধি পাচ্ছে সোশ্যাল মিডিয়া মার্কেটিং রিলেটেড কর্মক্ষেত্র। আপনি যদি দক্ষ ফেসবুক মার্কেটার হিসেবে রয়্যাল ইনকামের প্রত্যাশা করে থাকেন, তাহলে এই কোর্সটি হতে পারে একটি সঠিক পদক্ষেপ ।

এই কোর্সে বেসিক থেকে অ্যাডভান্স লেভেল পর্যন্ত স্টেপ বাই স্টেপ ফেসবুক মার্কেটিং স্ট্রাটেজি নিয়ে আলোচনা করা হয়েছে। কিভাবে একটি পেইজের মাধ্যমে লাইফটাইম ইনকাম জেনারেট করবেন, কিভাবে ফেসবুক অ্যাফিলিয়েট মার্কেটিং করবেন, কিভাবে ইমেইল লিস্ট তৈরি করবেন, সিপিএ মার্কেটিং এর জন্য ফেসবুক মেথড কেমন হবে, কিভাবে পেইড ক্যাম্পেইন করবেন, পিক্সেল ট্র্যাকিং এবং কনভারসন ট্র্যাকিং সিস্টেম নিয়েও বিস্তারিত আলোচনা করা হয়েছে।

এছাড়া ডাবল স্লটিংয়ের মাধ্যমে কিভাবে শুধুমাত্র কাস্টমারকেই টার্গেট করবেন, পেইড ক্যাম্পেইনের মাধ্যমে প্রতিদিন কিভাবে ৫০ ডলার আয় করবেন সেসব নিয়ে একটি বোনাস লেকচার রয়েছে।

তথ্য প্রযুক্তির এই যুগে ‘ফেসবুক’ হচ্ছে অধিক জনপ্রিয় একটি সামাজিক যোগাযোগ মাধ্যম। ২০১৬ সালের জরিপ অনুযায়ী, ফেসবুকের মাসিক একটিভ ব্যবহারকারীর সংখ্যা ১.৮৬ বিলিয়ন। এখন পর্যন্ত ফেসবুকে প্রায় ১৬ মিলিয়ন লোকাল বিজনেস পেইজ তৈরি হয়েছে। ৪২ % ব্যবসায়ী মনে করেন, ফেসবুক তাদের বিজনেসের প্রধান হাতিয়ার। বুঝতেই পারছেন, কোনো কোম্পানির ব্র্যান্ডিং কিংবা প্রমোশনের ক্ষেত্রে এই প্ল্যাটফর্মের গুরুত্ব কতখানি।

সুতরাং, আপনি যদি সোশ্যাল মিডিয়া সেক্টরে ক্যারিয়ার গড়ার প্রত্যাশা করে থাকেন, তাহলে রেপটোর এই পরিপূর্ণ কোর্সটি হতে পারে বেশ উপযোগী ।

Career Guideline

(১) ফ্রিল্যান্সিং করে আয় করতে পারবেন

(২) যেকোনো লোকাল কোম্পানিতে ডিজিটাল মার্কেটার হিসেবে জব করতে পারবেন

(৩)নিজের বিজনেস সফলতা পেতে ফেসবুক মার্কেটিং স্কিলের বিকল্প নেই

Course Requirement

যে কেউ কোর্সটি করতে পারবেন। তবে কিছু বিষয়ে বেসিক ধারণা থাকলে আপনার জন্য কোর্সটি অনেকটাই সহজ হয়ে যাবে। যেমনঃ কম্পিউটার ও ইন্টারনেট সম্পর্কে ধারণা রাখা এবং বেসিক ইংলিশ জানা থাকা
5000.00 Tk.
Grand Opening Discount Price
2000.00 Tk.
42 Lec - 6.5 Hours


Requirement

যে কেউ কোর্সটি করতে পারবেন। তবে কিছু বিষয়ে বেসিক ধারণা থাকলে আপনার জন্য কোর্সটি অনেকটাই সহজ হয়ে যাবে। 

যেমনঃ কম্পিউটার ও ইন্টারনেট সম্পর্কে ধারণা রাখা এবং বেসিক ইংলিশ জানা থাকা